সিগারেট খাওয়ার উপকারিতা | সিগারেট খাওয়া কি হারাম

 হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা জানতে চলেছি, সিগারেট খাওয়ার উপকারিতা | সিগারেট খাওয়া কি হারাম।

আমরা আরো জানতে চলেছি, সিগারেট না খেলে আপনি সে টাকা দিয়ে কি কি করতে পারতেন? এবং আরো জানতে চলেছি, সিগারেটের টাকা দিয়ে আমি কি কি করতে পারি? আপনি যদি এই বিষয়গুলোর সম্পর্কে জানেতে চান তবে এই পোষ্টটি শুধু আপনার জন্য। তো চলুন শুরু করা যাক.

Cigarette

সিগারেট খাওয়া কি হারাম

আসলে এই পোষ্টটি  সিগারেট খাওয়া কি হারাম এই সম্পর্কে না। তবুও যদি বলতে হয় তাহলে আমি বলবো শুধু সিগারেট না, সকল তামাক জাতীয় দ্রব্যে সব কিছুই ইসলাম ধর্মের মতে হারাম। 


সিগারেট খাওয়ার উপকারিতা

আপনি যদি ‘সিগারেট খাওয়ার উপকারিতা’ সম্পর্কে জানতে এই পোষ্টে এসে থাকেন তবে আমি বলতেই পারি আপনি পাক্কা একজন সিগারেট প্রেমি। তবুও আমি বলতে চান, সিগারেট খাওয়ার সেই ভাবে কোনো উপকার নেই বরং নানা প্রকার ক্ষতি আছে। 

তো এই পোষ্টটি সিগারেট খাওয়ার ক্ষতির উপরে না। তো যারা সিগারেট খান তাদের জন্য আজকের এই পোষ্টটি একটি মাস্টারপিস হতে চলেছে। কেননা আমি আজকের এই পোষ্টে আলোচনা করবো, যদি কোনো ব্যাক্তি সিগারেট বাদ দিয়ে আমার দেখানো এই পদ্ধতিতে চলে তবে সে নিজের টাকায় বাড়ি-গাড়ি সব কিছুই করে ফেলতে পারবে। 

১টি সিগারেটের দাম দিয়ে ১টি ইট কেনা যায়। যারা দৈনিক ১ প্যাকেট = ২০ টি সিগারেট টানেন তারা মাসে ২০X৩০ = ৬০০টি বছরে ১২×৬০০= ৭২০০টি পাঁচ বছরে ৫x৭২০০=৩৬০০০টি তার মানে ৫ বছরে ৩৬০০০ ইট কিনতে পারবেন অর্থাৎ একটি ছোটখাটো একতলা বিল্ডিং এর মালিক হতে পারবেন। এখন সিদ্ধান্ত আপনার বিল্ডিং বানাবেন নাকি ফুসফুসে ক্যান্সার বানাবেন?

বর্তমানে সিগারেট এর দাম যে হারে বাড়ছে, বাড়ি বানানোর পর ১টি বাইক ও কিনতে পারবেন। এখন সিদ্ধন্ত আপনার। আপনি কি করতে চাচ্ছেন। 

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url